ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে

১৫টি কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ প্রিয় পাঠক বন্ধু আপনি কি ঘরে বসে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় করতে চান। যদি আপনি আপনার অবসর সময়ে বা প্রতিদিন কাজ করে ঘরে বসে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় করতে চান তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য অনেক উপকারী হবে। আজকে আমি আপনাদেরকে টাকা ইনকাম করার সকল দিক নির্দেশনা প্রদান করব যেগুলো মেনে আপনি ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে।

ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে

এছাড়াও ঘরে বসে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় করার জন্য কি কি উপায় অবলম্বন করতে হবে এবং কিভাবে কাজ করতে হবে ইত্যাদি বিষয়ে জানার জন্য পুরো আর্টিকেলটি ধৈর্য সহকারে পড়ার জন্য অনুরোধ রইলো।

পোস্ট সূচিপত্রঃ ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে

.

ভূমিকা - ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে

বর্তমান সময়ে ঘরে বসে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় করা অনেক সহজ যদি আপনি সঠিক উপায় অবলম্বন করে কাজ করতে পারেন। আপনার যদি টাকা ইনকাম করার খুব ইচ্ছে থাকে তাহলে আপনি খুব সহজে আপনার হাতের মোবাইল ফোন দিয়ে ঘরে বসে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় আয় করতে পারবেন। ঘরে বসে টাকা ইনকাম করার যাবতীয় উপায় সংক্রান্ত তথ্য জানার জন্য পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে

প্রিয় পাঠক বন্ধু আপনি যদি ঘরে বসে ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে প্রেমের হইতে চান তাহলে আপনাকে কাজ করার পূর্বে সঠিক গাইডলাইন নিতে হবে। ঘরে বসে কাজ করার সুবিধা হল আপনাকে কোন অফিসে যাওয়া লাগবে না আপনি আপনার সময় মত কাজ করে প্রতি মাসে টাকা তুলতে পারবেন।

কিন্তু অনেকেই জানে না যে কিভাবে কাজ করলে ঘরে বসে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় করা সম্ভব। এছাড়াও অনলাইন জগতে অনেক ভুয়া সাইট রয়েছে যেসকল সাইটে কাজ করলে আপনার টাকা হারিয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। আজকে আমি আপনাদেরকে ঘরে বসে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় করার জন্য কয়েকটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব।

যে কয়টি সাইজ সম্পর্কে আজকে আমি আলোচনা করব এ সকল সাইডে কাজ করলে শতভাগ নিশ্চয়তা থাকে পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে। আর আমি নিশ্চিত যা আপনি কখনো না কখনো এই সাইটগুলোর নাম শুনেছেন যে এই সাইটগুলো থেকে টাকা ইনকাম করা যায়। তাহলে চলুন আর দেরি না করে আপনাদেরকে জানিয়ে দিবে কিভাবে আপনারা ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় করতে সক্ষম হবে।

CPA মার্কেটিং করে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয়: CPA মার্কেটিং অর্থাৎ ‘cost per action’ এর সংক্ষিপ্ত রূপ। বর্তমান সময় সিপিএ মার্কেটিং করে ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে ইনকাম করা সম্ভব। আপনি যদি সিপিএ মার্কেটিং কিভাবে করতে হয় না জেনে থাকেন তাহলে চিন্তার কোন কারণ নেই, কারণ CPA মার্কেটিং করা খুব কঠিন বিষয় নয়। সিপিএ মার্কেটিং এ আপনাকে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন দেখিয়ে এবং কাস্টমার এর কাছে তাদের কাঙ্খিত পণ্যের বিজ্ঞাপন দেখিয়ে প্রতিটি ক্লিকের মাধ্যমে আপনি টাকা উপার্জন করতে পারেন। সিপিএ মানে জানেন cost per action অর্থাৎ ছোট ছোট কাজের জন্য আপনি সিপিএ মার্কেটিং করে খুব সহজে ঘরে বসে ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে পেমেন্ট নিতে পারবেন।

কনটেন্ট রাইট করে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে : বর্তমান সময়ের বিভিন্ন মার্কেটপ্লেসে কন্টেন্ট রাইটারের রয়েছে ব্যাপক পরিমাণ চাহিদা। Fiverr.com, Upwork.com ছাড়াও আরো অনেক সাইট রয়েছে যে সকল সাইটে কনটেন্ট রাইটারদের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। তাই আপনি যদি ঘরে বসে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে নিতে চান তাহলে কনটেন্ট রাইটার হিসেবে উপরোক্ত সাইট গুলোতে কাজ করতে পারেন। কন্টেন্ট রাইটিং কোন কঠিন কাজ নয় আপনি লেখালেখি করতে ভালবাসলে আপনার জন্য আরও সহজ হয়ে যাবে কনটেন্ট রাইটিং জব। তাই অবসর সময় নষ্ট না করে অথবা আপনার ফুল টাইম ইনকাম এর সোর্স হিসেবে আপনি নিশ্চিন্তে কনটেন্ট রাইটিং এর কাজ শুরু করতে পারেন।

ড্রপ শিপিং করে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসেঃ বর্তমান সময়ে টাকা ইনকাম করার জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম এর কাজ হলো ড্রপ শিপিং। এই ড্রপ শিপিং করে আপনি খুব সহজেই ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে পেমেন্ট নিতে পারবেন। তাছাড়া ড্রপ শিপিং এর কাজ কোন কঠিন কাজ নয় ড্রপ শিপিং করার জন্য আপনাকে একটি ওয়েবসাইট খোলা লাগবে এবং সেখানে যে কোন পণ্য পূর্বে থেকে কিনে অধিক দামে সেল করতে হবে। 

এখন আপনি ভাবতেই পারেন যে আপনার পণ্যের দাম বাড়বে কিনা? আরে ভাই ড্রপ শিপিং এ সেই সকল পণ্যই বিক্রি হয় যেগুলোর দাম দিন দিন বাড়তেই থাকে যেমন ডোমেইন, হোস্টিং, ওয়েবসাইট ইত্যাদি। তাই ড্রপ শিপিং করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা খুবই সহজ এবং ড্রপ শিপিং করার জন্য আপনাকে বেশি টাকা ইনভেস্ট করা লাগেনা দুই থেকে তিন হাজার টাকা দিয়েই আপনি ড্রপ শিপিং শুরু করতে পারবেন।

ব্লগিং করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকামঃ বর্তমান সময়ে ব্লগিং এর চাহিদা বার্থডে রয়েছে এবং বিভিন্ন মার্কেটপ্লেসের ব্লগিং ওয়েবসাইটের দাম ও বৃদ্ধি পাচ্ছে। তাই আপনি যদি মনে করেন যে ব্লগিং করে প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করবেন তাহলে আপনি একদম ঠিক চিন্তা করছেন। আমি নিজেও একজন টাইম ব্লগার ব্লগিং করে প্রতি মাসে ২০ থেকে ২৫ হাজার টাকা খুব সহজেই ইনকাম করি। তাই আপনিও বসে না থেকে ঘরে বসেঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয় করুন।

নিজের পণ্য বিক্রি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকায়ঃ বর্তমান সময়ে ডিজিটাল প্রযুক্তির যোগ। এই ডিজিটাল প্রযুক্তির যুগের অনলাইন থেকে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা কোন ব্যাপারই নয় আপনি চাইলে খুব সহজেই এ কাজটি করতে পারবেন। আপনি যদি নিজে একজন সকল উদ্যোক্তা হতে চান সে ক্ষেত্রেও কিন্তু ডিজিটাল প্রযুক্তি আপনার জন্য অনেক উপকারী এবং সহায়ক ভূমিকা পালন করবে। আপনি যদি কোন ব্যবসা শুরু করতে চান এবং প্রথমে যদি একটি ওয়েবসাইট এবং ফেইসবুক পেজ খুলে সেখানে আপনার পণ্যের বিজ্ঞাপন দেখিয়ে অন্য বিক্রি করতে পারেন তাহলে আস্তে আস্তে আপনার বিজনেসটা বাড়তে থাকবে এবং আপনি অনলাইন থেকেও প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকায়ঃ ইনকাম আমি আগেও যেরকম বললাম আপনি যদি লেখালেখি করতে ভালোবেসে থাকেন তাহলে আপনার জন্য অনলাইন থেকে টাকা ইনকাম করা আরও সহজ। এখন আপনি ভাবতে পারেন যে কিভাবে অনলাইন থেকে লেখালেখি করে টাকা ইনকাম করা যায়? লেখালেখি করে দুই ভাবে টাকা ইনকাম করা যায় প্রথমটি হল বিভিন্ন অনলাইন প্লাটফর্ম যেমন ফাইবার আপ ওয়ার্ক ফ্রিল্যান্সার ডটকম সাইটে কন্টেন্ট লিখে টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়াও আপনি যদি গল্প লিখতে ভালোবাসেন সেক্ষেত্রে আপনি একটা ফেসবুক পেজ খুলে সেখানে নিয়মিত গল্প আপলোড করবেন। প্রথমে ভিজিটর কম থাকবে কিন্তু আস্তে আস্তে আপনার গল্পের মান যত ভালো হবে আপনার ফেসবুকে পাঠক বাড়তে থাকবে। পরবর্তীতে আপনি চাইলে facebook পেজটি বিক্রি করেও টাকা ইনকাম করতে পারবেন অথবা ফেসবুক থেকেও আপনি মাসে 15 থেকে 20 হাজার টাকা ইনকাম করতে পারবেন।

ইউটিউব থেকে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে ইনকামঃ ঘরে বসে টাকা ইনকাম করার জনপ্রিয় এবং সবথেকে ব্যাবহৃত সাইটটি হলো ইউটিউব। ইউটিউবের জনপ্রিয়তা কত সেটা তো আমরা সকলেই জানি। তাই আপনিও যদি আপনার টাকা ইনকামের তোর্স হিসেবে ইউটিউব কে ব্যবহার করেন তাহলে অবশ্যই আপনি সফল হন। এখন অনেকেই ভাবে যে youtube থেকে কিভাবে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা সম্ভব? আপনি জানলে অবাক হবেন যদি কেউ নিয়মিত কাজ করেন তাহলে আমি আপনি ইউটিউব থেকে মাসে লক্ষ টাকা ও পেমেন্ট নিতে পারবেন তার জন্য আপনাকে ইউটিউবে রেগুলার ভিডিও আপলোড করতে হবে।

ভিডিও এডিটিং করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকামঃ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা যে ভিডিওগুলো দেখি সেই ভিডিওগুলো কিন্তু ন্যাচারালি এত সুন্দর হয় না। প্রত্যেকটা ভিডিও কে সুন্দর করে দর্শকের কাছে তুলে ধরার জন্য এর পেছনে একজন ব্যক্তি কাজ করে তিনি হলেন ভিডিও এডিটর। আপনি যদি ভালো ভিডিও এডিটিং করতে পারেন তাহলে বিভিন্ন রকমের ভিডিও এডিটিং করে সে ভিডিও গুলো আপলোড করার মাধ্যমে এবং এডিটিং ভিডিও বিক্রি করেও আপনি খুব সহজেঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে ইনকাম করতে পারবেন।

ডিজিটাল মার্কেটিংঃ বর্তমান সময়ে ডিজিটাল মার্কেটিং এর চাহিদা বিভিন্ন মার্কেটপ্লেসে বাড়তেই রয়েছে। ডিজিটাল মার্কেটিং এমন একটি কোর্স এবং এমন এক ধরনের মার্কেটিং যেখানে বিভিন্ন রকমের কাজ রয়েছে। আপনিও যদি একজন প্রফেশনাল মার্কেট হতে চান তাহলে আপনার আশেপাশের কোন ভালো প্রতিষ্ঠান থেকে কোর্স করে ডিজিটাল মার্কেটিং শিখুন। ডিজিটাল মার্কেটিং শিখে ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে ইনকাম করুন।

ওয়েব ডেভেলপমেন্ট করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকামঃ ওয়েব ডেভেলপমেন্ট বলতে বোঝায় একটি ওয়েবসাইট কে নতুন করে খোলা থেকে গুগলে এডসেন্স এপ্রুভ করিয়ে সেই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করা পর্যন্ত নিয়ে যাওয়া। যে ব্যক্তি ওয়েবসাইট ডেভেলপমেন্টের দক্ষ তাকে বলা হয় ওয়েব ডেভেলপার। আপনি যদি ওয়েব ডেভেলপমেন্ট এর কাজ শিখতে পারেন তাহলেও কিন্তু খুব সহজে ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে ইনকাম করতে পারবেন।

গ্রাফিক্স ডিজাইন করে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে আয়ঃ অনলাইন প্লাটফর্মে গ্রাফিক্স ডিজাইনিং এর চাহিদা অন্য এক লেভেলের কারণ প্রতিনিয়ত একটি নতুন করে ব্র্যান্ড তৈরি হচ্ছে এবং তাদের প্রয়োজন উন্নত মানের ডিজাইন। আপনি যদি আঁকতে ভালোবাসেন, নকশা করতে ভালো পারেন তাহলে আপনার জন্য পারফেক্ট একটি প্রফেশন হলো গ্রাফিক্স ডিজাইন। গ্রাফিক্স ডিজাইনে আপনাকে বিভিন্ন ধরনের লোগো তৈরি করতে হবে নকশা তৈরি করতে হবে। এই ডিজাইনগুলো হতে পারে কোন পোশাকের, কোন কোম্পানির লোগো, বা কোন জুয়েলারির ডিজাইন হতে পারে। তাই আপনি যদি আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার গড়ে তুলতে চান তাহলে এখনই গ্রাফিক্স ডিজাইন শিখুন।

Vlog করে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে ইনকামঃ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন facebook এ vloging করেও প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা সম্ভব। তাই আপনি আপনার মূল্যবান সময় কাজে লাগিয়ে ভ্লগ তৈরি করুন এবং টাকা ইনকাম করুন।

সার্ভে করে ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে ইনকামঃ বর্তমান সময়ের মানুষ বাজারে যে পণ্য কেনার চেয়ে ঘরে বসে বিভিন্ন অ্যাপস এর মাধ্যমে তাদের নিত্য প্রয়োজনীয় বন্য কেন্দ্রের স্বাচ্ছন্ন বোধ করেন। আপনি চাইলে এই দিক থেকে লক্ষ্য করে সার্ভে করেও টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া  বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে সার্ভে করে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে সাধারণ জনগণ। তাই আপনিও চাইলে বিভিন্ন পণ্যের সার্ভে করে প্রতি মাসে ঘরে বসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারেন। সার্ভে করে টাকা ইনকাম করা অনেক অ্যাপস রয়েছে আপনি সে সকল অ্যাপসগুলোতে সার্ভে করবেন।

লেখক এর শেষ কথাঃ ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে

প্রিয় পাঠক বন্ধুগণ আজকের আর্টিকেলটির মাধ্যমে আমি আপনাদেরকে জানিয়েছি যে কিভাবে আপনারা ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে ইনকাম করতে পারেন। আশা করি আজকের আর্টিকেলে উল্লেখিত দিকনির্দেশনা গুলো মেনে আপনি যদি কাজ করেন এবং নিয়মগুলো মেনে চলেন তাহলে অবশ্যই আপনি বাড়িতে বসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে সক্ষম হবে। অনলাইন ইনকাম সংক্রান্ত যাবতীয় টিপস এন্ড ট্রিকস জানতে নিয়মিত আমার স্বাগতম বিডি ওয়েবসাইট ভিজিট করবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url