কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে 2024

ডলার ইনকাম করুন বিকাশ পেমেন্ট নিন আপনি কি জানেন কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে? যদি আপনি না জেনে থাকেন যে কোন গেম খেলে টাকা আর করা যায় বিকাশে তাহলে আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনি জানতে পারবেন যে বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে।

কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে

আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনারা বিস্তারিত ভাবে আরো জানতে পারবেন যে কিভাবে গেম খেলে টাকা আয় বিকাশে নেওয়া যায়। এছাড়াও কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে, টাকা ইনকাম করা গেম পেমেন্ট বিকাশ বাংলাদেশ সংক্রান্ত তথ্য বিস্তারিত জানার জন্য পুরো আর্টিকেলটি পড়ার অনুরোধ রইলো।

পোস্ট সুচিপত্রঃ কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে

.

ভুমিকা - কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে

বর্তমান সময়ে ফোন ব্যবহার করে না এরকম মানুষ পাওয়া খুব দ্বায়। যে সকল মানুষ ফোন ব্যবহার করে তারা কিন্তু অবসরের সময়ে গেম খেলে তাদের সময় কাটায় কিন্তু তারা জানে না যে মোবাইল ফোনে অনেক গেম রয়েছে যেগুলো খেলে তারা টাকায় করতে পারবে। আপনি যদি ভেবে থাকেন যে আপনার হাতে স্মার্টফোন দিয়ে গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে অবশ্যই জানতে হবে যে কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে। 

কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে

বন্ধুরা আজকের এই আর্টিকেলটি আমি সেই সকল ব্যক্তিদের জন্য লিখেছি যারা গেম খেলে টাকা উপার্জন করতে চাই। আপনিও যদি জানতে চান যে কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে এবং কিভাবে গেম খেলে টাকায় বিকাশে পেমেন্ট নেওয়া যায় তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য অনেক উপকারী হবে।

আরও পড়ুনঃ ঘরে বসে আয় করুন ১৫০০০ ২০০০০ টাকা প্রতি মাসে

আপনি আপনার মূল্যবান সময় ফোনে নষ্ট না করে সেই সময়টুকু কাজে লাগিয়ে ফোনের মাধ্যমে গেম খেলে টাকা আয় করতে পারবেন। চলুন আপনাদেরকে জানিয়ে দিকোন কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে, 

Coinpayu গেম খেলে টাকা আয় বিকাশে

আপনি যদি মোবাইল গেম খেলতে ভালবেসে থাকেন তাহলে আপনার জন্য টাকা উপার্জনের একটি মাধ্যম হতে পারে আপনার এই শখের মোবাইল দেন। বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে মোবাইল গেম খেলে অনেকে অর্থ উপার্জন করে স্বাবলম্বনে হচ্ছে। আপনিও যদি গেম খেলে স্বাবলম্বী হতে চান তাহলে গুগল প্লে স্টোর থেকে Coinpayu গেমটি ইন্সটল করে গেম খেলে টাকা ইনকাম করুন। আপনারা যারা জানতে চেয়েছিলেন যে কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে তাদের জন্য উত্তম একটি গেম হল Coinpayu।

Trickshot blitz গেম খেলে টাকা আয় বিকাশে: আপনি যদি ঘরে বসে নিজের ইচ্ছামত সময়ে কাজ করে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য ভালো একটি উপায় হল মোবাইল গেম খেলে টাকা আয়।Trickshot blitz অ্যাপে ঘরে বসে আপনি বিভিন্ন রকমের গেম খেলে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

Student Job Reward অ্যাপে গেম খেলে টাকা আয় বিকাশেঃ আপনি যদি না জেনে থাকেন যে কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে তাহলে আপনি নিশ্চিন্তে Student Job Reward একটি ইন্সটল করে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটিতে গেম খেলে টাকা ইনকাম করার জন্য আপনাকে পূর্বের কোন অভিজ্ঞতা থাকা লাগবে না তাই এখনই গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে গেম খেলুন এবং টাকা ইনকাম করুন।

Bitcoinpop অ্যাপে গেম খেলে টাকা আয় বিকাশেঃ আপনারা যারা বিনোদনের জন্য বিভিন্ন মোবাইল গেম খেলে থাকেন তারা কিন্তু চাইলে বিনোদনের পাশাপাশি টাকা উপার্জন করতে পারবেন মোবাইল গেম খেলে। Bitcoinpop গেম খেলে প্রতিদিন আপনি চাইলেই একটি ভালো পরিমাণের টাকা উপার্জন করতে পারবেন এবং এই টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

Teenpattigo গেম খেলে টাকা আয় বিকাশেঃ আপনারা যারা জানেন না যে কোন গেম খেলে টাকা আয় করা বিকাশে তাদের জন্য রয়েছে ভালো একটি অ্যাকশন এবং ক্যাজুয়াল গেম। Teenpattigo গেমটি মূলত একটি ক্যাজুয়াল গেম এবং এখানে বিভিন্ন রকমের গেম রয়েছে যেগুলো আপনারা খেলে টাকা ইনকাম করতে পারবেন এবংবিকাশে পেমেন্ট নিতে পারবেন।

MPL গেম খেলে টাকা আয় বিকাশেঃ প্রিয় পাঠক বন্ধু আপনি যদি মোবাইলের মাধ্যমে গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে আপনার জন্য উপকারী একটি মোবাইল গেমিং অ্যাপ হল MPL। এই অ্যাপের মাধ্যমে আপনি বিভিন্ন রকমের ক্যাজুয়াল গেম অথবা একশন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন এবং বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

Qureka গেম খেলে টাকা আয় বিকাশেঃ আমাদের মধ্যে যে সকল ব্যক্তি কুইজ খেলতে ভালোবাসেন এবং সাধারণ জ্ঞানের ওপর ভালো ধারণা রয়েছে তারা কিন্তু মোবাইল অ্যাপ এ Qureka গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। Qureka গেম খেলে টাকা ইনকাম করার জন্য আপনার ফোনের গুগল প্লে স্টোর থেকে Qureka অ্যাপটি ইন্সটল করুন এবং সাইন ইন করে বিভিন্ন ধরনের কুইজ এর উত্তর দিয়ে টাকা ইনকাম করুন।

Hago অ্যাপে গেম খেলে টাকা আয় বিকাশেঃ Hago আপে রয়েছে বিভিন্ন রকমের গেম এর সমাহার।  এই অ্যাপে রয়েছে একশন গেম ফ্রী ফায়ার গেম pubg গেম এছাড়া বিভিন্ন রকমের মোবাইল গেমিং ফাংশন। এই Hago অ্যাপের মাধ্যমে টাকা ইনকাম করার জন্য আপনার ফোনের গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করুন এবং গেম খেলে টাকা উপার্জন করে বিকাশে পেমেন্ট নিন।

Yatzy dice অ্যাপে গেম খেলে টাকা আয় বিকাশেঃ মোবাইল গেমিং এর মধ্যে জনপ্রিয় একটি গেম হল Yatzy dice। কোন রকমের ভুয়া বা প্রতারক শিকার না হয়ে আপনি নিশ্চিন্তে মোবাইল গেম খেলে টাকা ইনকাম করার জন্যYatzy dice  অ্যাপটি বেছে নিতে পারেন। এই অ্যাপের মাধ্যমে টাকা উপার্জন করে অনেকে স্বাবলম্বী হচ্ছে। চাইলে আপনিও গেম খেলে টাকা উপার্জন করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

Money Bingo Clash খেলে টাকা আয় বিকাশেঃ মোবাইল ফোনের মাধ্যমে রিয়েল টাকা ইনকাম করার জনপ্রিয় একটি অ্যাপ হল Money Bingo Clash। এই অ্যাপের মাধ্যমে আপনি ঘরে বসে শুয়ে আপনার ইচ্ছেমতো কাজ করে বিভিন্ন ধরনের গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি চাইলে এই অ্যাপে পয়েন্ট কালেক্ট করে কুইজ খেলেও টাকা ইনকাম করে bkash পেমেন্ট নিতে পারবেন।

Merge game খেলে টাকা আয় বিকাশেঃ আপনারা যারা অবসর সময়ে ফোনে মোবাইল গেম খেলেন তাদের জন্য রয়েছে বড় সুখবর তারা কিন্তু চাইলে মোবাইল গেম খেলে প্রতি মাসে ১০ থেকে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবে।  মাসে ১০ থেকে ১৫ হাজার টাকা আয়  করার জন্য আপনাকে জানতে হবে কোন কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে। Merge game এই অ্যাপে গেম খেলে আপনি খুব সহজে ঘরে বসে প্রতি মাসে ১০ থেকে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

গেম খেলে টাকা আয় বিকাশে 2024

আপনারা যারা ঘরে বসে টাকা ইনকাম করতে চাচ্ছেন তাদের কিন্তু চাইলে তাদের হাতে স্মার্টফোন বা ল্যাপটপের মাধ্যমেও ঘরে বসে টাকা ইনকাম করতে পারবে। ঘরে বসে টাকা ইনকাম করার জনপ্রিয় একটি মাধ্যম হলো অনলাইন গেম বা মোবাইল গেম। মোবাইল গেম খেলে টাকা ইনকাম করার জন্য প্রথমেই আপনাকে জানতে হবে যে কোন কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে।

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে অনেক প্লাটফর্ম বা সাইট এমন অ্যাপ রয়েছে যেগুলোতে প্রতিনিয়ত হাজার হাজার মানুষ মোবাইলের মাধ্যমে গেম খেলে টাকা উপার্জন করছে। কথায় রয়েছে বেকার বসে থাকার চেয়ে বেগার দেওয়া ভালো। তাই আপনিও যদি আপনার অবসর সময়টুকু নষ্ট না করে গেম খেলে টাকা আয় বিকাশে করতে চান তাহলে এখনি  আপনি মোবাইল গেম খেলে শুরু করুন।

মোবাইল গেম খেলার জন্য প্রথমে আপনাকে কিছু বিশ্বস্ত এবং ভাল মোবাইল গেম বেছে নিতে হবে কোন ভাবেই প্রতারকের হাতে পড়া যাবে না কারণ অনলাইন প্লাটফর্মে অনেক ভুয়া অ্যাপ রয়েছে যেগুলোতে আপনাকে কাজ করে নেবে কিন্তু পেমেন্ট দিবে না।  আজকে আমি আপনাদেরকে অনেকগুলো মোবাইল গেমিং অ্যাপের সাথে পরিচয় করে দেবো যেগুলোর মাধ্যমে আপনারা ঘরে বসে কাজ করতে পারবেন এবং গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

mCrypto অ্যাপে গেম খেলে টাকা আয় বিকাশেঃ mCrypto অ্যাপের মাধ্যমে আপনি টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনার ফোনের গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করে নিন এবং ফ্রিতে একটি অ্যাকাউন্ট খুলে নেন।  অ্যাকাউন্ট খোলা হয়ে গেলে আপনি বিভিন্ন রকমের গেমের অফার পাবেন সেই অফার গুলোতে ক্লিক করে গেম খেলে ক্রিপ্টো সংগ্রহ করে পরবর্তীতে ক্রিপ্টো গুলো রিডিম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

Candy Crush Saga গেম খেলে টাকা আয় বিকাশেঃ Candy Crush গেম খেলে টাকা আয় করার জন্য আপনাকে পূর্বের কোন অভিজ্ঞতা থাকা লাগবে না। আপনি প্রাথমিক পর্যায়ে গেমটি ইন্সটল করে সেখানে গেম খেলতে পারবেন এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

Khelo legend গেম খেলে টাকা আয় বিকাশেঃ Khelo legend অ্যাপে রয়েছে বিভিন্ন ক্যাটাগরির গেমিং অফার।আপনি যদি একজন গেম খেলতে ভালবাসেন তাহলে আপনি এই ক্যাটাগরিতে একশন গেমস সিলেক্ট করবেন এবং আপনার প্রতিনিধি যদি একই গেম সিলেক্ট করে তাহলে আপনারা ডুয়েটে এই গেমটি খেলতে পারবেন এবং জিতে টাকা ইনকাম করতে পারবেন।

Spin to Win - Cash & Recharge: এই গেমটি মাধ্যমে আপনি সরাসরি গুগল থেকে টাকা ইনকাম করতে পারবেন।  বলতে গেলে এই গেমটি বোঝায় লটারি গেম। Spin to Win গেমটি ইন্সটল করে একাউন্ট খোলার পরে আপনাকে একটি নাম্বার দেওয়া হবে এবং পরবর্তী যখন চা কাটতে ঘুরানো হবে যদি আপনার নাম্বার ওঠে তাহলে আপনি জিতে যাবেন এবং টাকা পাবেন। আপনি যদি চান তাহলে পেমেন্ট বিকাশে নিতে পারবেন অথবা মোবাইল রিচার্জ করতে পারবেন।

Taka income pro অ্যাপে গেম খেলে টাকা আয় বিকাশেঃ এই অ্যাপটির নাম শুনে আপনি বুঝতে পারছেন যে অ্যাপের মাধ্যমে আপনি বাড়িতে বসে টাকা ইনকাম করতে পারবেন।Taka income pro অ্যাপের মাধ্যমে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে অ্যাপ ইন্সটল করতে হবে এবং গুগল কর্তৃপক্ষ আপনাকে বিভিন্ন ধরনের গেম এর ইনভাইটেশন দিবে। আপনি যদি এই গেমগুলো খেলে জিততে পারেন তাহলে পুরস্কার হিসেবে টাকা পাবেন এবং পেমেন্ট বিকাশে নিতে পারবেন।

Swagbucks অ্যাপ গেম খেল টাকা আয় বিকাশেঃ আপনারা যারা জানেন না যে কোন গেম খেলে টাকা আয় বিকাশে করা যায় তাদের জন্য Swagbucks অ্যাপটি নিরাপদ অ্যাপ। সবাই জানে না যে Swagbucks  অ্যাপের মাধ্যমে গেম খেলো টাকা ইনকাম করা যায়। তাই আপনিও চাইলে এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে প্রতিযোগিতামূলক গেম খেলে টাকা ইনকাম করুন এবং বিকাশে পেমেন্ট নিন।

অবশেষে একটি কথা বলাই যায় আপনারা যা জানতেন না যে কোন কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে তাদের জন্য কিন্তু পোস্টটি অনেক উপকারে হবে। আজকের এই পোস্টটির মাধ্যমে আমি আপনাদেরকে অনেকগুলো টাকা ইনকাম করা যায় বিকাশে এরকম গেমিং এর সাথে পরিচয় করিয়ে দিয়েছি।

টাকা ইনকাম করা গেম পেমেন্ট বিকাশ বাংলাদেশ 

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের মানুষ মোবাইল গেমিং এর মাধ্যমে টাকা ইনকাম করছে। তাহলে বাংলাদেশ কেন বেঁচে থাকবে বাংলাদেশেও টাকা ইনকাম করা গেম পেমেন্ট বিকাশ এরকম অনেক গেম রয়েছে যেগুলো খেলে আপনারা ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু অনেকেই যায় না যে কোন কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে। তাহলে চলুন এখন আপনাদেরকে টাকা ইনকাম করার কয়েকটি বাংলাদেশি গেমের সাথে পরিচয় করিয়ে দি,

  • Gareena free fire
  • Pubze
  • FreeFire
  • Ludo supreme
  • Quizdom
  • Rise of Kingdoms
  • 8 ball poll
  • Real racing 3
  • Clash Royale
  • Sheep fight
  • Chess
  • Crazy taxi
  • Fruit Master
  • Carrom
  • Brain quiz
  • Rummy
  • Dota 2
  • Mistplay
  • Dream 11
  • Free cash
  • FanFight
  • Reward pro

লেখক এর শেষ কথাঃ কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে

আমার প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা মোবাইল গেম খেলে টাকা ইনকাম করার জন্য চিন্তা করছিলেন তাদের জন্য আজকের আর্টিকেলটি অনেক উপকারী হবে। আজকের আর্টিকেলটির মাধ্যমে আমি আপনাদেরকে কোন কোন গেম খেলে টাকা ইনকাম করা যায় বিকাশে তার জন্য অনেকগুলো অ্যাপের সাথে পরিচয় করে দিয়েছি। আশা করছি আপনারা এই অ্যাপে গেম খেলে টাকা ইনকাম হবেন। অনলাইন ইনকাম সংক্রান্ত যাবতীয় টিপস এন্ড ট্রিকস জানার জন্য নিয়মিত স্বাগতম বিডি ওয়েবসাইট টি ভিজিট করবেন ধন্যবাদ।

বিশেষ দ্রষ্টব্যঃ আজকেরে আর্টিকেলটির মাধ্যমে আমি মূলত আপনাদেরকে মোবাইল  গেম খেলে টাকা ইনকাম করার জন্য আপনারা কোন কোন অ্যাপ ব্যবহার করতে পারেন সেই বিষয়ে নিয়ে। আপনারা যদি কোন রকমের সমস্যায় পড়েন মোবাইল গেম সংক্রান্ত তাহলে তার দায়িত্ব কখনোই স্বাগতম বিডি কর্তৃপক্ষ গ্রহণ করবেনা।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url