কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে

প্রিয় পাঠ আপনি কি জানেন কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে? যদি আপনি না জেনে থাকেন যে কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে তাহলে দুশ্চিন্তা করার কোন প্রয়োজন নেই। আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনাদেরকে জানাবো যে আপনারা কিভাবে এবং কোন কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে সম্পর্কে বিস্তারিত তথ্য।

কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে

এছাড়াও এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা জানতে পারবেন যে মোবাইল গেম খেলে টাকা আয় করা কি হারাম নাকি হালাল। তাই কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে জানার জন্য পুরো আর্টিকেলটি ধৈর্য সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

পোস্ট সুচিপত্রঃ কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে

.

ভুমিকা - কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে

প্রিয় বন্ধুরা আমরা  যারা যুবক তারা সব সময় চায় অল্প পরিশ্রমের টাকা ইনকাম করতে যার ফলে আমরা বিভিন্ন অনলাইন সাইটে কাজ করি।  বাংলাদেশে বর্তমান সময়ে অনেক অ্যাপ রয়েছে যেগুলোর মাধ্যমে গেম খেলে টাকা আয় করা যায় নগদে কিন্তু আমার অনেক অ্যাপ রয়েছে যেগুলো শুধুমাত্র আমাদেরকে দিয়ে গেম খেলে নাই কিন্তু পেমেন্ট দেয় না। আজকে আমি আপনাদেরকে জানাবো যে আপনারা কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে সম্পর্কে বিস্তারিত তথ্য।

মোবাইলে গেম খেলে টাকা আয় করা কি হারাম?

টাকা উপার্জন করতে হবে এ কথা আমরা সকলেই জানি কিন্তু আমাদের ইসলামিক হাদিস অনুযায়ী উল্লেখিত যে আমাদেরকে টাকাটা হালাল উপায় উপার্জন করতে হবে।  এখন সব থেকে গুরুত্বপূর্ণ প্রশ্ন হল আমরা যে মোবাইল গেম খেলে টাকা আয় করে এই মোবাইল গেম খেলে টাকা আয় করা কি হারাম? চলুন এই সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেই,

ইসলামিক হাদিসে উল্লেখিত রয়েছে যে যেই গেম বা খেলা খেললে অপরপক্ষে ক্ষতি হয় বা লোকসান হয় এবং অন্যজন লাভবান হয় অর্থাৎ সুদের মাধ্যমে অর্জিত অর্থ নাজায়েজ।ইসলামিক হাদিসে এ কথা উল্লেখিত রয়েছে যে খেলাধুলা করা শরীরের জন্য উপকারী সেই সকল খেলাধুলা করে যদি আপনারা অর্থ উপার্জন করতে পারেন তবে সেটা ভালো কিন্তু কখনোই বাজি ধরে বা অন্যের ক্ষতি করে উপার্জিত টাকা হালাল হতে পারে না।

কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা জানতে চেয়েছিলেন যে কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে তাদের জন্য আজকের এই আর্টিকেলটি।  এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা জানতে পারবেন যে কোন কোন গেম খেলে আপনারা বাংলাদেশ মোবাইল ব্যাংকিং নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন,

Rush app: ভারতের জনপ্রিয় রিয়েল ক্যাশ গেমিং একটি অ্যাপ হল রাশ অ্যাপ।  এই অ্যাপের মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের খেলা যেমন লুডু, কেরাম, আচারি,কল ব্রেক ইত্যাদি বিভিন্ন ক্যাটাগরির গেম খেলে আপনি নগদ অর্থ উপার্জন করতে পারবেন। 

swagbucks: অনলাইন প্লাটফর্মে মোবাইল গেম খেলে ঢাকায় করার জন্য যতগুলো অ্যাপ রয়েছে তার মধ্যে জনপ্রিয় অ্যাপ হল swagbucks। এই অ্যাপের মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের পেইড গেম অথবা ফ্রি গেম খেলে টাকা আয় করতে পারবেন। swagbucks অর্জিত টাকা আপনি নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন অথবা শপিং করার জন্য কার্ডেও পেমেন্ট নিতে পারবেন।

Spin to Win - Cash & Recharge: আপনি যদি অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার ভালো একটি অ্যাপস হলো Spin to Win. এই অ্যাপের মাধ্যমে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন এবং এই টাকা গুলো মোবাইল রিচার্জ করতে পারবেন। আপনারা যারা জানতেন না যে কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে তাদের জন্য Spin to Win  এই অ্যাপটি অনেক উপকারী হবে।এই অ্যাপটির মাধ্যমে আপনি সরাসরি গুগল থেকে নগদের মাধ্যমে অর্থ উত্তোলন করতে পারবেন।

BananaBucks: আপনারা যারা মোবাইল গেম খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন তাদের জন্য জনপ্রিয় একটি অ্যাপ হল BananaBucks।  এই অ্যাপের মাধ্যমে আপনারা ভিডিও গেম খেলে অথবা বিভিন্ন একশন কুইজ গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন এবং পেমেন্ট নগদে নিতে পারবেন।

Taka income pro: প্রিয় বন্ধু আপনি কি আপনার হাতের মোবাইল ফোন দিয়ে ফ্রি টাকা ইনকাম করতে চাচ্ছেন।ম যদি আপনি ফ্রি টাকা ইনকাম করতে চান তাহলে আপনার হাতের মোবাইল ফোন দিয়ে ফ্রিতে গেম খেলে টাকা ইনকাম করার জন্য এখনই ডাউনলোড করুন Taka income pro অ্যাপ এবং ভিডিও গেম খেলে টাকা ইনকাম করুন।

Gareena free fire: অনলাইন প্লাটফর্ম থেকে টাকা ইনকাম করে নবদ্বীপ নেওয়ার জন্য আপনারা Gareena free fire গেমটি খেলতে পারেন। এই গেমটি খেলার জন্য প্রথমে Gareena free fire অ্যাপটি ইন্সটল করে বিভিন্ন ক্যাটাগরির গেম থেকে আপনার পছন্দ অনুযায়ী গেম সিলেক্ট করে গেম খেলুন এবং টাকা আয় করুন নগদে।

Clash Royale: মোবাইলে গেম খেলে অনলাইন প্লাটফর্ম থেকে বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করা যায়। আপনিও যদি মোবাইল গেম থেকে টাকা ইনকাম করতে চান তাহলে Clash Royale গেমে টাকা ইনকাম করতে পারবেন। প্রিয় পাঠক আপনি যদি এখনো না জেনে থাকেন যে কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে তাহলে এখনই মোবাইলের গুগল প্লে স্টোর থেকে Clash Royale  অ্যাপটি ইন্সটল করুন এবং সাইন ইন করে গেম খেলুন।

Car racing games: আমরা সকলেই মোবাইলে অবসর সময়ে কার রেসিং গেম খেলে থাকি। কিন্তু আপনি জেনে অবাক হবেন যে এই Car racing games  গেম খেলে অর্থ উপার্জন করা সম্ভব। Car racing games  খেলে টাকা ইনকাম করার জন্য অ্যাপটি ইনস্টল করুন এবং আপনার প্রতিদ্বন্দ্বীর সাথে গেম খেলে জিতুন এবং টাকা ইনকাম করে নগদে পেমেন্ট নিন।

Winzo Game: অনলাইন প্লাটফর্মে বিভিন্ন কুইজ প্রতিযোগিতা একশন ট্রেনিং গেম এর পাশাপাশি Winzo Game  গেম খেলেও নগদ অর্থ উপার্জন করা সম্ভব।  যদি আপনি না জেনে থাকেন যে কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে তাহলে এখনই চোখ বন্ধ করে Winzo Game ইন্সটল করুন এবং  সাইন ইন করে গেম। অবসর সময়ে ফোনে ভিডিও না দেখে গেম খেলে অর্থ উপার্জন করুন।

PUBG: আমাদের বাংলাদেশে এরকম মানুষ পাওয়া খুব মুশকিল যে অন্য পাবজি গেম খেলেন।  সাথে আপনি এই কথাও শুনেছেন যে pubg গেম খেলে অনেকেই ঘরে বসে মাসে হাজার হাজার টাকা উপার্জন করছে। তাহলে আপনি কেন পিছিয়ে থাকবেন আপনার হাতে স্মার্টফোন আছে চাইলে আপনিও স্মার্টফোন দিয়ে পাবজি গেম খেলে নগদ অর্থ উপার্জন করতে পারবেন। 

Call of duty: পাঠক বন্ধু আপনি জেনে অবাক হবেন যে আমাদের দেশে হাজারো হাজারো মানুষ প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে Call of duty গেম খেলে চাইলে। আপনিও চাইলে ঘরে বসে থেকে Call of duty গেম খেলে প্রতি মাসে হাজার হাজার টাকা নগদ আয় করতে পারবেন।

Dream 11 Game: গেম খেলে টাকা আয় করার জন্য জনপ্রিয় একটি অ্যাপ হল Dream 11 Game।  এই অ্যাপের মাধ্যমে আপনি খুব সহজে গেম খেলে টাকা আয় করতে পারবেন এবং পেমেন্ট নিয়েও কোন ঝামেলা নেই। আপনি Dream 11 Game  গেম খেলে টাকা আয় করে নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

Clash of clans: প্রিয় পাঠক বন্ধু আপনি যদি না জেনে থাকেন যে কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে তাহলে আপনি অনেক পিছিয়ে রয়েছেন কারন আপনার মত অনেক যুবক তাদের হাতে মোবাইল ফোন দিয়ে ভিডিও গেম খেলে টাকা উপার্জন করছে। তাই আপনিও যদি চান যে আপনি  স্ট্রাইটে যে গেম খেলে টাকা উপার্জন করবেন তাহলে এখনই ইন্সটল করুন Clash of clans  এবং বিভিন্ন স্ট্রাটেজি দিয়ে গেম জিতুন এবং টাকা আয় করুন নগদে।

Slide Joy: বাড়িতে বসে টাকা ইনকাম করার জন্য অনেক অ্যাপ রয়েছে তার মধ্যে আপনি চাইলে Slide Joyঅ্যাপে গেম খেলে টাকা আয় করতে পারবেন। Slide Joy  অ্যাপে  বিভিন্ন ক্যাটাগরির গেম রয়েছে আপনি আপনার পছন্দ মত ক্যাটাগরির গেম খেলে টাকা আয় করতে পারবেন নগদে এবং এই অ্যাপে রেফার করার সিস্টেম রয়েছে। তাই আপনি রেফার করে রেফারেল কমিশন জিততে পারবেন।

Mobile legends: আপনি এই গেমটির নাম শুনে বুঝতে পারছেন যে গেমটি মোবাইলের মাধ্যমে খেলা হয়।  মোবাইলের মাধ্যমে গেমটি খেলার কারণে প্রথমে Mobile legend  ইন্সটল করতে হবে এবং অনলাইন প্লাটফর্ম বিভিন্ন টুর্নামেন্টে পার্টিসিপেট করতে হবে।  আপনি যদি বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করে বিজয়ী হন তাহলে নগদ অর্থ পাবেন এবং চাইলে আপনি এগুলো দিয়ে শপিং করতে পারবেন। 

Quiz dom: আপনারা যারা অবসর সময়ে টাকা ইনকাম করতে চান তাদের জন্য রয়েছে মোবাইল গেমিং অ্যাপ। এছাড়াও আপনারা যারা সাধারণ জ্ঞানের দক্ষ তাদের জন্য টাকা ইনকাম করা Quiz dom  রয়েছে। এই অ্যাপে আপনারা খেলা ইনকাম করতে পারবেন এবং বিভিন্ন ধরনের জ্ঞানমূলক প্রশ্নের উত্তর দিয়েও টাকা ইনকাম করে নগদে পেমেন্ট দিতে পারবেন।

Ludo supreme: আপনি আমি প্রায় সময়ই শখের বসে বা সময় কাটানোর জন্য লুডু খেলে থাকে। কিন্তু আপনি জানেন কি যে লুডু খেলার মাধ্যমে মাসে 10 থেকে 20 হাজার টাকা উপার্জন করা সম্ভব। লুডু খেলে প্রতি বছরে হাজার হাজার মানুষ নগদ অর্থ আয় করছে।  আপনিও যদি লুডু খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে চান তাহলে এখনই গুগল প্লে স্টোর থেকে Ludo supreme  ইন্সটল করুন  এবং অন্য কপার্টিসিপেন্টের সাথে টুর্নামেন্ট করে গেম জিতুন।  এছাড়াও Ludo supreme  অ্যাপে রয়েছে রেফারেল কমিশন জেতার সুযোগ তাই আপনি আপনার পরিচিত বন্ধুবান্ধবের সাথে এই অ্যাপটির লিংক শেয়ার করুন এবং রেফারেল কমিশন নিয়ে নিন। 

Free emoji lottery: বাড়িতে বসে টাকা ইনকাম করার জন্য আপনি চাইলে Free emoji lottery অ্যাপ থেকেও টাকা ইনকাম করতে পারব। এই অ্যাপের মাধ্যমে টাকা ইনকাম করার জন্য গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করুন এবং রেজিস্টার করার সময় আপনাকে আপনার পছন্দ মত কিছু ইমোজি সিলেক্ট করুন। এভাবেই আপনি Free emoji lottery অ্যাপ থেকে নগদ অর্থ আয় করুন।

Lucky emoji: এই অ্যাপটির কাজও Free emoji lottery অ্যাপ এর মত এই অ্যাপটিও ইন্সটল করে এখানে নোট ফ্রি একটিভ একাউন্ট খুলতে হবে এবং সাইন ইন করার সময় আপনাকে কিছু ইমোজি দেওয়া হবে।  এই ইমোজিগুলো পরবর্তীতে যদি লটারির মাধ্যমে উঠে তাহলে আপনি টাকা ইনকাম করতে পারবেন এবং এই অ্যাপে আপনি বাবুল শুটার গেম খেলেও টাকা আয় করতে পারবেন।

এতক্ষণ আমরা আপনাদেরকে জানালাম যে আপনারা কোন কোন গেম খেলে টাকা আয়  করা যায় নগদে। কিন্তু শুধু উপরের অ্যাপ গুলোতেই যে টাকা ইনকাম করা যায় এমনটা নয় বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে গেম খেলে টাকা আয় করার জন্য আরো অনেক অ্যাপ রয়েছে। চলুন আপনাদেরকে সেই সকল অ্যাপ এর সাথেও পরিচয় করিয়ে দি,

  • Arena of valore game
  • Jupee game
  • Mpl game
  • Casino games
  • Qureka games
  • Bitcoin game
  • Teenpatti game
  • Pokemon game
  • Blub smash game
  • My 11 circle game
  • Big cash game 
  • Free cash
  • Toluna influencer
  • Yatzy dice
  • Repocket money
  • My cash- make money game

প্রিয় পাঠক বন্ধুগণ আমি আরো কয়েকটি গেম খেলে টাকা আয় করার একই সাথে আপনাদের পরিচয় করে দিলাম। এই অ্যাপ পেয়ে গেম খেলার মাধ্যমে আপনি নগদ অর্থ করতে পারবেন এবং নিজের স্বাবলম্বী হতে পারবে। তাই আর দেরি না করে এখনই মোবাইল দিয়ে সময় নষ্ট না করে মোবাইল দিয়ে অর্থ উপার্জন করুন।

বিশেষ দ্রষ্টব্যঃ আজকের আর্টিকেলটি মূলত আপনাদেরকে জানানোর স্বার্থে যে কোন কোন অ্যাপের মাধ্যমে টাকা আয় করা যায়। কিন্তু এই গেমটি খেলার সময় অবশ্যই সতর্কতা অবলম্বন করবেন কারণ অনলাইন প্লাটফর্মে অনেক ভুয়া প্রতিষ্ঠান রয়েছে তাই কোন ঝামেলায় জর্জরিত হলে স্বাগতম বিডি কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

লেখক এর শেষ কথাঃ কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে

প্রিয় পাঠক বন্ধু ভাই আজকের আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানিয়েছি যে কোন কোন গেম খেলে টাকা আয় করা যায় নগদে। আশা করছি আজকের আর্টিকেলটি পড়ে আপনারা গেম খেলে টাকা আয় করতে পারবেন। প্রিয় পাঠক আপনি যদি অনলাইন ইনকাম সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে চান তাহলে নিয়মিত স্বাগতম বিডি ওয়েবসাইট ভিজিট করবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url