১৫টি উপায়ে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিন

ফ্রি কুইজ খেলে টাকা জিতুনপ্রিয় পাঠক বন্ধু আপনি কি জানেন কিভাবে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিতে হয় বা ডলার ইনকাম নগদ পেমেন্ট করতে হয়? যদি আপনি না জেনে থাকেন যে কোন কোন সাইটে কাজ করে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়া যায় তাহলে এই আর্টিকেলটি পড়তে থাকুন।

১৫টি উপায়ে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিন

আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনারা জানতে পারবেন যে কোন কোন সাইটে কাজ করলে ডলার ইনকাম নগদে পেমেন্ট নেওয়া যায় এবং কিভাবে ডলার ইনকাম নগদ পেমেন্ট নিতে হয়। বাড়িতে শুয়ে বসে থেকে কোন কোন সাইটে কাজ করে ডলার উপার্জন করে সেই ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিতে হয় বিস্তারিত জানার জন্য পুরো আর্টিকেলটি পড়ার জন্য অনুরোধ রইলো। 

পোস্ট সুচিপত্রঃ  ১৫টি উপায়ে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিন 

.

ভুমিকা -  ১৫টি উপায়ে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিন 

প্রিয় বন্ধুরা আমরা সকলেই চাই টাকা পয়সা উপার্জন করে একটি আরামের জীবন কাটাতে। একটি স্বাচ্ছন্দ্যময় এবং সুখী জীবন কাটানোর জন্য প্রয়োজন টাকা যদিও অনেকে বলবে শুধু টাকা থাকলে সুখ হয় না আমিও মানি যে শুধু টাকা থাকলে সুখ হয় না কিন্তু ভালো থাকার জন্য টাকাও প্রয়োজন। টাকা ইনকাম করার জন্য বর্তমান সময় জনপ্রিয় একটি পেশা হলো অনলাইন থেকে উপার্জন। 

আপনি জেনে অবাক হবেন যে বাংলাদেশে বর্তমান সময়ে ফ্রিল্যান্সারদের সংখ্যা প্রায় ১০ লক্ষ। আপনিও যদি এই ১০ লক্ষ মানুষের মতো অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে প্রথমে জানতে হবে যে কোন কোন সাইটে কাজ করলে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট  বা ডলার ইনকাম নগদ পেমেন্ট নেওয়া যায়। তাই আমাদের আজকের আলোচনার মূল বিষয় হলো সেই সকল গুরুত্বপূর্ণ সাইটের সাথে আপনাদের পরিচয় করে দেওয়া যেগুলোতে কাজ করলে আপনারা ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

আপনারা যারা চিন্তা করছিলেন যে ২০২৪ সালে সময় নষ্ট না করে ফ্রিল্যান্সিং করে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিবেন তাদের জন্য রয়েছে ধামাকা অফার। ২০১৪ সালে অনলাইন প্লাটফর্মের নতুন নতুন অনেক সার্ভিস এসেছে যেগুলোতে কাজ করলে আপনারা পেমেন্ট ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারেন। কিন্তু সমস্যা হলো আপনারা অনেকেই জানেন না যে কোন কোন সাইট বা অ্যাপ ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়ার সুবিধা রয়েছে। 

ধরে নিলাম আপনি জানেন না যে কোন কোন সাইটে কাজ করলে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়া যায় তাহলে এখন কি করবেন? আপনি কি আপনার চিন্তাধারা বদলে ফেলবেন যে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান না। প্রিয় বন্ধু আপনাকে কখনো এই চিন্তা করা লাগবে না। এখন আমি আপনাদের সাথে অনেকগুলো অ্যাপস এর পরিচয় করে দেবো যেগুলোতে কাজ করলে আপনি ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

Fiverr.com: ফ্রিল্যান্সার দেন টাকা ইনকাম করার জনপ্রিয় একটি সাইট হল ফাইবার ডট কম। আপনি যদি মনে করেন যে ঘরে বসে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিবেন তাহলে আপনি নিশ্চিন্তে ফাইনাল ডটকম অ্যাপ এ কাজ করতে পারেন। বাংলাদেশের অবস্থিত ১০লক্ষ ফ্রিল্যান্সারদের একমাত্র ভরসা হলো ফাইবার ডট কম। তাই আপনি যদি ডলার ইনকাম করতে চান তাহলে এখনই ফাইবার ডট কম সাইটে কাজ শুরু করুন ইনশাল্লাহ আপনি সফল হবেন এবং কাজ করে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

Upwork.com: বাড়িতে বসে বিদেশিদের সাথে কাজ করে ডলার ইনকাম করার জন্য জনপ্রিয় আরেকটি সাইট হল আপওয়ার্ড ডট কম। এর মাধ্যমে আপনি ইউরোপ আমেরিকা কানাডা কুয়েতের মতো প্রভাবশালী দেশের বিজনেসম্যানদের সাথে বাড়িতে বসে কাজ করতে পারবেন এবং পেমেন্ট বিকাশে নিতে পারবেন। আপনিও যদি ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম করতে চান এবং ডলার ইনকাম বিকাশ পেমেন্ট করতে চান তাহলে এখনই কোন আইটি থেকে প্রশিক্ষণ নিয়ে  Upwork.com সাইটে কাজ শুরু করুন।

Youtube.com: বাড়িতে বসে কোন রকমের ইনভেস্টমেন্ট ছাড়াই ইউটিউব মার্কেটিং করে আপনি ডলার ইনকাম করতে পারবেন।  ইউটিউব মার্কেটিং বলতে বোঝায় আপনি ইউটিউবে একটি চ্যানেল খুলবেন এবং সেখানে প্রতিদিন ভিডিও আপলোড করবেন। আপনার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার আস্তে আস্তে বাড়তে থাকলে গুগল কর্তৃপক্ষ আপনার চ্যানেলে এড দেখাবে এবং সেই অ্যাড থেকে আপনি প্রতিদিন ডলার ইনকাম করতে সক্ষম হবেন। তাই অবশ্যই সময় নষ্ট না করে যদি সে সময়কে কাজে লাগিয়ে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট করতে চান তাহলে এখনই ইউটিউব মার্কেটিং শুরু করুন।

Ysense app.com: এই অ্যাপটির মাধ্যমে আপনি ঘরে বসে ডলার ইনকাম করতে পারবেন। এই অ্যাপে আপনাকে ভিডিও দেখতে হবে এবং বিভিন্ন রকমের খেলা রয়েছে সেই খেলা গুলো খেলে আপনি প্রতিদিন তিন থেকে চার ডলার পর্যন্ত উপার্জন করতে সক্ষম হবে। এই অ্যাপের মাধ্যমে ডলার ইনকাম পেমেন্ট বিকাশে করার জন্য এখনই গুগল প্লে স্টোর থেকে Ysense অ্যাপটি ইন্সটল করুন এবং ফ্রিতে একাউন্ট খুলে বোনাস হিসেবে ডলার জিতুন।

FamilyClix: এই অ্যাপটিতে কাজ করে আপনি প্রতিদিন দুই থেকে তিন ডলার ইনকাম করতে পারবেন। FamilyClix অ্যাপে যদি আপনি অথবা আপনার পরিবার থেকে আরো কয়েকজন সাইন ইন করে নতুন অ্যাকাউন্ট ক্রিয়েট করে তাহলে বোনাস হিসেবে দুই ডলার করে পাবে। এছাড়াও আপনারা যদি এই FamilyClix  অ্যাপস এর লিংক আপনার অন্যান্য বন্ধুবান্ধবদের সাথে রেফার করে তাদেরকে অ্যাকাউন্ট খোলাতে পারেন তাহলে রেফারেল কমিশন হিসেবে আপনারা পাবেন 1$ডলার। তাই এখনই আপনারা FamilyClix  অ্যাপে বিভিন্ন পেইড এবং ফ্রি সার্ভিস করে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিন। 

ডলার ইনকাম নগদ পেমেন্ট

বাংলাদেশের ব্যাংকিং এবং ডাক সেবার মধ্যে জনপ্রিয় হলো নগদ ব্যাংকিং সেবা। অনেকে বিকাশের চেয়ে নগদ কে বেশি ভরসা করে তার জন্য বেশিরভাগ মানুষ খুঁজে যে অনলাইনে কাজ করবে এবং পেমেন্ট হিসেবে তারা নগদে পেমেন্ট গ্রহণ করবে।  কিন্তু যারা জানে না যে কোন কোন সাইটে কাজ করলে ডলার ইনকাম নগদ পেমেন্ট নেওয়া যাবে তাদের জন্য আজকের এই আর্টিকেলটি।  এই পর্বে আমি আপনাদেরকে কয়েকটি অ্যাপস এর সাথে পরিচয় করে দেবো যেগুলোতে কাজ করলে আপনারা ডলার ইনকাম নগদ পেমেন্ট নিতে পারবেন।

Swagbucks: এই অ্যাপটিতে আপনাকে ডলার ইনকামের জন্য  পণ্যের সার্ভে করতে হবে।  আপনি যদি কোন রকমে ইনভেস্টমেন্ট ছাড়া ফ্রিতে টাকা ইনকাম করতে যান তাহলে ফ্রী পণ্যর সার্ভে করতে হবে। এছাড়াও আপনি চাইলে রেফারেল কমিশন জেতার জন্য এই অ্যাপটির লিঙ্ক আপনার পরিচিত বন্ধুবান্ধবের সাথে শেয়ার করে রেফার কমিশন নিতে পারবেন এবং ডলার ইনকাম বিকাশ পেমেন্ট করতে পারবেন।

Taskbucks app: আপনি চাইলে এই অ্যাপটির মাধ্যমেও ডলার ইনকাম নগদ পেমেন্ট নিতে পারবেন এই। অ্যাপটিতে রেজিস্টার করার পর আপনাকে ছোট ছোট কাজ দেবে বিভিন্ন কোম্পানি সেই কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করার পরিবর্তে তারা আপনাকে অ্যামাউন্ট দেবে। আপনি চাইলে এই ডলার ইনকাম নগদ পেমেন্ট হিসেবে নিতে পারেন। 

ClipClaps: বর্তমান সময়ে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন পর্ণের সার্ভে করে এবং অ্যাড দেখে টাকা ইনকাম করার জনপ্রিয় একটি সাইট হলো ClipClaps। এই অ্যাপে কাজ করার মাধ্যমে ডলার ইনকাম নগদ পেমেন্ট গ্রহণ করার জন্য অ্যাপটি এখনই ইন্সটল করুন এবং ফ্রি অ্যাকাউন্ট খুলে বিভিন্ন পণ্যের সার্ভে করে ডলার জিতুন।

Winzo Games: ডলার ইনকাম নগদ পেমেন্ট নেওয়ার জন্য Winzo Games  অ্যাপটি অনেক জনপ্রিয়।  এই অ্যাপে আপনি ডলার ইনকাম করার জন্য বিভিন্ন উপায় অবলম্বন করতে পারেন। আপনি যদি সার্ভে করতে চান তাহলে বিভিন্ন গেমের সার্ভে করতে হবে এবং আপনি চাইলে এই অ্যাপের গেম খেলো টাকা উপার্জন করতে পারবেন। গেম খেলে কয়েন সংগ্রহ করে সেই কয়েন গুলো রিডিম করে ডলার পেমেন্ট নিতে পারবেন।

নগদ রেফারেল প্রোগ্রাম: ডলার ইনকাম করে পেমেন্ট নগদে নেওয়ার জন্য অনেক অ্যাপ রয়েছে কিন্তু বাংলাদেশী অ্যাপ নগদ এর পেমেন্ট ও কিন্তু সরাসরি নগদের মাধ্যমে নেয়া যায়।  তাই আপনি যদি নগদের মাধ্যমে পেমেন্ট নিতে চান তাহলে নগদ অ্যাপের লিঙ্ক রেফার করে রেফারেল কমিশন যেতে পেমেন্ট নগদের মাধ্যমে নিয়ে নিন। 

Small worker app: এই অ্যাপটি টাকা ইনকাম করার বিভিন্ন সাইটের মধ্যে একটি জনপ্রিয় সাইট।  এই অ্যাপে আপনাকে বিভিন্ন পণ্যের সার্ভ করা লাগবে না বরং আপনি যদি কোটিং এক্সপার্ট বা ওয়েব ডেভেলপার হয়ে থাকেন তাহলে ওয়েব ডেভেলপিং করে ডলার ইনকাম নগদ পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও আপনি যদি কন্টেন্ট রাইটিং এক্সপার্ট হয়ে থাকেন তাহলে কন্টেন্ট রাইটিং করেও ডলার ইনকাম নগদ পেমেন্ট পেতে পারেন।

পাঠক বন্ধুগণ আপনারা আপনাদের মূল্যবান সময় বাড়িতে শুয়ে বসে নষ্ট না করে একটু পরিশ্রম করে ডলার ইনকাম করুন। আমি নিজেও একজন ফুল টাইম ফ্রিল্যান্সার এবং প্রতি মাসে অনেক টাকা বিকাশে পেমেন্ট নিয়ে থাকি। তাই আপনিও ফ্রিল্যান্সিং করে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট বা ডলার ইনকাম নগদ পেমেন্ট করুন।

লেখক এর শেষ কথা: ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে আজকের আর্টিকেলটির মাধ্যমে আমি আলোচনা কি কি উপায় অবলম্বন করে এবং কোন কোন সাইটে কাজ করে আপনারা ডলার ইনকাম নগদ পেমেন্ট বা ডলার ইনকাম বিকাশ পেমেন্ট করতে পারবেন। আশা করছি আজকের আর্টিকেলটি পড়ে আপনারা উপকৃত হবেন এবং বুঝতে পেরেছেন যে ডলার ইনকাম করার জন্য কোন কোন সাইডে কাজ করা লাগবে। অনলাইন ইনকাম সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে নিয়মিত আমার স্বাগতম বিডি ওয়েবসাইটটি ভিজিট করবেন ধন্যবাদ।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url